শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

এবার চূড়ান্ত পর্যায়ের আন্দোলন হবে : মির্জা ফখরুল
প্রকাশ: বৃহস্পতিবার, ০৬ জুলাই ২০২৩, ১১:৫৯ পূর্বাহ্ণ

এবার সরকারকে পদত্যাগে বাধ্য করতে চূড়ান্ত পর্যায়ের আন্দোলন হবে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৫ জুলাই) রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে জাতীয়তাবাদী সমমনা জোটের সঙ্গে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক শেষে এ কথা জানান তিনি।

বৈঠক শেষে মির্জা ফখরুল বলেন, আগামীকাল ১২ দলীয় জোটের সঙ্গে বৈঠক। এরপর গণতন্ত্র মঞ্চসহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনা করে অতি শিগগির আমাদের সিদ্ধান্ত আপনাদের (সাংবাদিক) সামনে ঘোষণা করব। আন্দোলনে সমস্ত মানুষ সম্পৃক্ত হবে এবং জনগণ তার অধিকার আদায় করে নেবে।

তিনি বলেন, বিনা ভোটের সরকার দীর্ঘ ১৪ থেকে ১৫ বছর এক তরফাভাবে একটা ফ্যাসিবাদী শাসনের মধ্যে দিয়ে দেশের মানুষের সকল আশা-আকাঙ্ক্ষা তারা ধ্বংস করে দিয়েছে। প্রতিবার নির্বাচন করে তারা জনগণের সঙ্গে প্রতারণা করছে।

বৈঠকে মির্জা ফখরুল ছাড়াও বিএনপির স্থায়ী কমিটি সদস্য বেগম সেলিমা রহমান এবং ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু উপস্থিত ছিলেন।

ড. ফরিদুজ্জামান ফরহাদের নেতৃতে বৈঠকে ১১টি রাজনৈতিক দলের ‘জাতীয়তাবাদী সমমনা জোট’ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড ড. সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির চেয়ারম্যান সুকৃতি কুমার মণ্ডল প্রমুখ।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ