শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ৮ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

এশিয়া কাপের ফাইনাল, টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা
প্রকাশ: রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩, ০৪:১২ অপরাহ্ণ

এশিয়া কাপের ফাইনালে মুখোমুখি ভারত এবং শ্রীলঙ্কা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা কী আবারও শিরোপা ধরে রাখতে পারবে নাকি ভারত শিরোপা জয় করে নেবে? এই প্রশ্নের উত্তর খুঁজতে আর কিছুক্ষণ পরই আর প্রেমাদাসায় শুরু হবে এশিয়া কাপের ফাইনাল।

তার আগে, টস করতে নেমে কয়েন নিক্ষেপে জিতলো শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা। টস জিতেই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি। ফিল্ডিং করবে ভারত।

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত সম্পর্কে দাসুন শানাকা বলেন, দুপুরের পর এখানে বল কিছুটা টার্ন করবে। তবে, এটা খুবই আদর্শ একটি ব্যাটিং ট্র্যাক। আমাদের অসাধারণ একটি তরুণ দল রয়েছে। আশা করি তারা ভালো কিছু রান স্কোরবোর্ডে জমা করতে পারবে। দুশান হেমন্ত খেলবেন মহেশ থিকসানার পরিবর্তে।

রোহিত শর্মাও চেয়েছিলেন প্রথম ব্যাট করার জন্য। তবে, ফিল্ডিং করলেও আশা করছেন লঙ্কান ব্যাটারদের ওপর শুরু থেকেই চাপ সৃষ্টি করতে পারবেন।

শ্রীলঙ্কা একাদশ
কুশল পেরেরা, পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আশালঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েল্লালাগে, দুশান হেমান্ত, মাথিসা পাথিরানা, প্রামোদ মধুশন।

ভারতীয় একাদশ
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, লোকেশ রাহুল (উইকেট রক্ষক), ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবিন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, কুলদিপ যাদব, মোহাম্মদ সিরাজ এবং জসপ্রিত বুমরাহ।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ