রবিবার ০৩ ডিসেম্বর ২০২৩ ১৮ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ

ঐশ্বরিয়ার লালগালিচা চমক!
প্রকাশ: শুক্রবার, ১৯ মে ২০২৩, ১১:১৮ পূর্বাহ্ণ

প্রথম দুদিনে বলিউডের অনেকেরই দেখা মিলেছে লালগালিচা হয়ে ভারতীয় প্যাভিলিয়নে। কিন্তু দেখা মিলছিলো না ভারতের কাঙ্ক্ষিত বড় তারকা ঐশ্বরিয়া রাইকে। অথচ খবর মিলেছে, উৎসবের দিনই জেট বিমান থেকে কানে পা পড়েছে বচ্চন-বধুর, সঙ্গে কন্যা আরাধ্য বচ্চন।

সেই খবর গুজব হিসেবে ধরে নিয়ে হতাশায় ভুগছিলো যখন পালে দে ফেস্টিভ্যালের বলিউডপ্রেমিরা, তখনই উৎসবের তৃতীয় দিনে এসে চমকে দিলেন সবাইকে। ১৮ মে বিকালে (কানের স্থানীয় সময়) লালগালিচা যেন আরও গাঢ় হয়ে ধরা দিলো। যথারীতি এবারও ঐশ্বরিয়া দেখালেন ফ্যাশন চমক। যেমনটা গত তিন দিনে ধরা পড়েনি।

দুদিন কান হোটেলে অনেকটা নিভৃতে থেকে বিস্ফোরক হয়ে ধরা দেওয়ার মতোই ছিলো ঘটনাটি। ঐশ্বরিয়া এদিন হাজির হলেন কালো-রূপালি লম্বা গাউন গায়ে জড়িয়ে। সেখানেও শেষ হলে এতোটা মুগ্ধতায় ভাসতো না কান সৈকত। গাউনের সঙ্গে ম্যাচ করে বচ্চনবধু মাথা ঢেকেছেন ভিন্নমাত্রার এক হুডিতে। সঙ্গে কোমর বরাবর লম্বা একটা ব্ল্যাক বো- যেন নতুন মাত্রা দিয়েছে রূপালি গাউন আর লালগালিচার সঙ্গে। এর সঙ্গে তার হাঁটা ও চাহনি ছিলো ভুবন ভোলানো।

এ যেন অভিষেকেই ঐশ্বরিয়া চমক! না, আরাধ্যর বাবা বচ্চনপুত্র আসেননি কান কিংবা লালগালিচায়। অন্যদিকে এবারই প্রথম নয়, এর আগে আরও ২১ বার কান-গালিচা মাড়িয়েছেন এই অভিনেত্রী। তবে ৭৬তম কান ফেস্টিভ্যালে তার অভিষেকটা সত্যিই রাজকীয় হয়েছে ‌‘তাল’ নায়িকার ফ্যাশন চমকে। উৎসবের উদ্বোধনী আসরে (১৬ মে) ঠিক এমনই সোরগোল হয়েছিলো জনি ডেপকে ঘিরে। তার তিনদিনের মাথায় (১৯ মে) কানের লালগালিচায় যেন ফের প্রাণ ফিরে এলো ঐশ্বরিয়ার গেটআপে।

তবে এমন চমক জাগানো ফ্যাশন উপহার দিয়েও সমালোচনার মুখে পড়তে হলো ঐশ্বরিয়াকে। এদিন লালগালিচা থেকে হোটেলে ফেরার আগেই শুরু হলো নানা সমালোচনা। না, কানের পালে দে ফেস্টিভ্যালে নয়। এমন সমালোচনা শোনা যাচ্ছে সোশ্যাল হ্যান্ডেলে। নেটিজেনরা বলছেন, ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মা-মনি (ঐশ্বরিয়া) শেষমুহূর্তে রান্নাঘর থেকে ফয়েল পেপার মাথায় মুড়ে লালগালিচায় এসে উঠলেন!

এসবের বিপরীতে ঐশ্বরিয়ার কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি।

এদিকে দ্বিতীয় দিনের পর বৃহস্পতিবারও (১৮ মে) লালগালিচায় পা মাড়িয়েছেন বলিউডের আরেক তরুণ নায়িকা উর্বশী রাউতেলা। অন্যদিকে সারা আলী খানকে পাওয়া গেছে উৎসবের প্রথম দিনই। এর বাইরে এবার এখনও খবর মেলেনি কান-লালগালিচার ভারতীয় নিয়মিত মুখ দীপিকা পাড়ুকোন, সোনম কাপুর কিংবা প্রিয়াঙ্কা চোপড়াদের। তবে খবর মিলছে এবার লালগালিচা মাড়াতে আসছেন সানি লিওনি!

দক্ষিণ ফ্রান্সের কানসৈকতে ৭৬তম এই ঐতিহাসিক উৎসবের পর্দা নামবে ২৭ মে। সমাপনী চলচ্চিত্র হিসেবে দেখানো হবে পিক্সার অ্যানিমেশন স্টুডিওর ২৭তম সিনেমা ‘এলেমেন্টাল’।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ