শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুর লঞ্চঘাটে ৫ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা আটক
প্রকাশ: শনিবার, ০২ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৭ পূর্বাহ্ণ

মোঃ ওমর ফারুক, বিশেষ প্রতিনিধিঃ  চাঁদপুরে লঞ্চঘাট থেকে ৫ কেজি গাঁজাসহ ১ জনকে আটক করেছে কোষ্টগার্ড। ১ লা  সেপ্টেম্বর শুক্রবার বিকেলে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুর লঞ্চঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন চাঁদপুর লঞ্চ ঘাট থেকে ঢাকা গামী আবে জম জম-৭ লঞ্চের দ্বিতীয় তালায় ব্যাগ হাতে একজন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ উক্ত ব্যক্তির ব্যাগ তল্লাশি করে এবং ব্যাগ থেকে ২ টি প্যাকেট এ মোট ৫ কেজি গাঁজা জব্দ করা হয় এবং মাদক ব্যাবসায়ী মোঃ সোলাইমান ইকবাল ইসান কে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় জব্দকৃত মাদক (গাঁজা) কুমিল্লা হতে বিক্রির উদ্দেশ্যে চাঁদপুর হয়ে লঞ্চ যোগে ঢাকা নিয়ে যাচ্ছিল।

চাঁদপুর কোস্ট গার্ড স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মাশহাদ উদ্দিন নাহিয়ান, পরবর্তীতে আটকৃত ব্যক্তি ও জব্দকৃত গাঁজা চাঁদপুর মডেল থানায় হস্তান্তর করা হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ