শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

চাকরি হারাতে পারেন সৌরভ-পন্টিংরা
প্রকাশ: সোমবার, ১৭ এপ্রিল ২০২৩, ১১:৫৪ অপরাহ্ণ

আইপিএলের এখনও অর্ধেকও যায়নি। তার আগেই টানা পাঁচটি ম্যাচ হেরে গেলো দিল্লি ক্যাপিটালস। অর্থ্যাৎ, এখনও পর্যন্ত ৫টি ম্যাচ খেলে একটিতেও জিততে পারেনি তারা।

টানা ৫ হারে টুর্নামেন্টে থেকে এরই মধ্যে কার্যত বিদায়ঘণ্টা বেজে গেছে দিল্লি ক্যাপিটালসের। মাঠে ব্যর্থ হচ্ছেন ক্রিকেটাররা। অন্যদিকে ডাগআউটে কোচ হিসেবে বসে আছেন নামীদামি সাবেক ক্রিকেটাররা।

এবারের বাজে অভিজ্ঞতার কারণে দিল্লি ক্যাপিটালসে আগামী মৌসুমে আর এসব রথি-মহারথি কোচদের দেখা যাওয়ার সম্ভাবনা কম। ডানা ছাঁটাই করা হতে পারে কোচিং স্টাফেদের। যার ফলে সৌরভ গাঙ্গুলি, রিকি পন্টিংদের আগামী মৌসুমের আগেই বাদ দেয়া হতে পারে।

দিল্লির সাপোর্ট স্টাফের দলে এই মুহূর্তে রয়েছেন সৌরভ গাঙ্গুলি (ক্রিকেট ডিরেক্টর), রিকি পন্টিং (প্রধান কোচ), জেমস হোপস (সহকারি কোচ), অজিত আগারকর (সহকারি কোচ), শেন ওয়াটসন (সহকারি কোচ), প্রাবিন আমরে (সহকারি কোচ) এবং বিজু জর্জ (সহকারি কোচ)। আগামী মৌসুমে তাদের অনেককেই দিল্লির ডাগআউটে দেখা যাবে না বলে জানাচ্ছে ভারতীয় মিডিয়া।

দিল্লি ক্যাপিটালস দলের এক সূত্র সংবাদ সংস্থাকে বলেছেন, ‘মৌসুমের মাঝপথে কিছুই করা হবে না; কিন্তু টানা দুই মৌসুমে ব্যর্থতার দায় সবাইকেই নিতে হবে। দলের কর্ণধার দুই সংস্থার কর্তারা আলোচনায় বসলে সেখানে কঠিন সিদ্ধান্ত নেওয়া হতে পারে। পরের মৌসুমে যে এত বড় কোচিং স্টাফ থাকছে না তা কার্যত নিশ্চিত।’

২০২১ সাল পর্যন্ত দিল্লি দারুণ একটি দল ছিল। পৃথ্বী শ, শিখর ধাওয়ান, শ্রেয়াস আয়ার, রিশাভ পান্ত, শিমরন হেটমায়ার, মার্কাস স্টোয়নিস, অক্ষর পটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, আবেশ খানরা দল আলো করে থাকতেন। এখন পৃথ্বী এবং পান্ত ছাড়া কেউ নেই। পান্তও নেই এবার। তার প্রভাব পড়েছে গত দু’বছরের পারফরম্যান্সে।

এ বার টানা পাঁচটি ম্যাচে হেরেছে দিল্লি। আর একটি ম্যাচে হারলেই প্লে-অফের দৌড় থেকে ছিটকে যেতে হবে। এ পরিস্থিতি বদলাতে মরিয়া দিল্লি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ