মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

চিকিৎসক সেজে রোগী ভাগিয়ে নিতেন তিনি
প্রকাশ: রবিবার, ২৪ ডিসেম্বর ২০২৩, ১১:৩৮ পূর্বাহ্ণ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মুনিয়া খান রোজা (২৫) নামে চিকিৎসক পরিচয় দেওয়া এক নারীকে আটক করেছেন হাসপাতালের আনসার সদস্যরা। চিকিৎসক সেজে তিনি ঢাকা মেডিকেল থেকে রোগী ভাগিয়ে অন্য হাসপাতালে নিয়ে যেতেন।

শনিবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালের নতুন ভবনের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে আটক করা হয়। মুনিয়া প্রথমে চিকিৎসক বলে পরিচয় দেন। পরে তিনি চিকিৎসক নন বলে স্বীকার করেন।

মুনিয়া খান রোজা বলেন, আমি ভয়ে প্রথমে বলেছিলাম ঢাকা মেডিকেলের গাইনি বিভাগের চিকিৎসক। আমি আমার ভুল বুঝতে পেরেছি। আমি কোনো চিকিৎসাপেশার সঙ্গে আমি জড়িত না।

তিনি বলেন, আমি নীলক্ষেত থেকে অ্যাপ্রোন ও মিটফোর্ড থেকে স্টেথোস্কোপ কিনি। এরপর ঢাকা মেডিকেল থেকে বেসরকারি হাসপাতালে রোগী ভাগিয়ে নিয়ে যাই।

অ্যাপ্রোন পরে চিকিৎসদের কক্ষে ঢুকে সুযোগ পেলে মোবাইল অন্যান্য সামগ্রী চুরি করেন বলেও স্বীকার করেন তিনি। এজন্য ক্ষমাপ্রার্থনাও করেন।

ঢাকা মেডিকেলের আনসার প্লাটন কমান্ডার (পিসি) মো. উজ্জ্বল ব্যাপারী বলেন, মেডিকেলের নতুন ভবনের নিবিড় পরিচর্যা কেন্দ্রে এক নারীকে সন্দেহ হলে সিসিটিভি ফুটেজ দেখে তাকে আটক করি। তিনি চিকিৎসক সেজে রোগী ভাগিয়ে নেওয়ার পাশাপাশি মোবাইলসহ অন্যান্য সামগ্রী চুরি করে থাকেন বলে আমাদের ধারণা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এ বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ