বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিএনপির মিছিল, টায়ারে আগুন
প্রকাশ: বুধবার, ০১ নভেম্বর ২০২৩, ০৪:০৯ অপরাহ্ণ

বিএনপি-জামায়াতের ডাকা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিন চট্টগ্রামের মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিছিল করেছে উপজেলা বিএনপির একাংশ। এ সময় বিএনপি নেতাকর্মীরা মহাসড়কে টায়ারে আগুন ধরিয়ে দেন।

এদিকে, প্রথম দিনের মতো আজও (বুধবার) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ উপজেলার বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন।

জানা গেছে, মীরসরাই উপজেলা বিএনপির সদস্যসচিব গাজী নিজাম উদ্দিনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌরসভার উত্তরবাজার এলাকায় বুধবার ভোরে একটি ঝটিকা মিছিল করে বিএনপি। এ সময় বিক্ষোভকারীরা টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ মিছিল শেষে চলে যান।

গাজী নিজাম উদ্দিন জানান, বারইয়ারহাট এলাকায় তারা মিছিল ও পিকেটিং করেছেন। দলের নেতাকর্মীরাও যার যার অবস্থানে রয়েছেন।

এখানকার মহাসড়ক ও আঞ্চলিক সড়কে টহলে থাকা দুই প্লাটুন বিজিবির নেতৃত্বে থাকা মীরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান বিএনপির মিছিল এবং পিকেটিং করার বিষয়টি সত্য নয় বলে জানান। তিনি বলেন, ‘বুধবার ভোরবেলায়ও আমরা টহলে ছিলাম। কোথাও এ ধরনের কোনও মিছিল কিংবা পিকেটিংয়ের ঘটনা ঘটেনি। বিএনপি হয়তো পুরনো কোনও ছবি ব্যবহার করে প্রোপাগান্ডা ছড়ানোর চেষ্টা করছে।’

এদিকে, বুধবার অবরোধ চলার সময়ে মহাসড়কে দূরপাল্লার কোনও গণপরিবহন দেখা না গেলেও লেগুনা, সিএনজিচালিত অটোরিকশা, ব্যক্তিগত ও মালবাহী যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। মহাসড়ক এবং বিভিন্ন আঞ্চলিক সড়কে বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে। উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে ক্ষমতাসীন দল অবস্থানে রয়েছে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ