শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা চ্যাম্পিয়ন্স লায়ন্স ক্লাবের বোর্ড ও রেগুলার মেম্বারস মিটিং সম্পন্ন
প্রকাশ: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ণ

জসিম রহমান, বিশেষ প্রতিনিধিঃ লায়ন্স ইন্টারন্যাশনাল, জেলা ৩১৫-এ১ এর অন্যতম একটি মডেল ক্লাব “লায়ন্স ক্লাব অফ ঢাকা চ্যাম্পিয়ন্স”। এই ক্লাবের ২০২৩-২৪ লায়ন্স বর্ষের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন লায়ন ডঃ মোঃ মঞ্জুর হোসাইন বাবু। গত ২০শে সেপ্টেম্বর বারিধারা ডিপ্লোম্যাটিক জোনের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে লায়ন্স ক্লাবের বোর্ড ও রেগুলার মেম্বারস মিটিং অনুষ্ঠিত হয়।

প্রেসিডেন্ট এর দায়িত্ব পেয়ে লায়ন ডঃ মোঃ মঞ্জুর হোসাইন সবাইকে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান। নিজ বক্তৃতায় তিনি বাৎসরিক কর্মপরিকল্পনা শেয়ার করেন এবং ক্লাবের ১৮ সদস্যদের বোর্ড অফ ডিরেক্টরস ঘোষনা করেন। বোর্ড অফ ডিরেক্টরসরা হলেন; সদ্য প্রাক্তন প্রেসিডেন্ট; লায়ন এস, এম, আনোয়ারুল হক টিপু এমজেএফ, প্রথম ভাইস প্রেসিডেন্ট; লায়ন এম,এ, জলিল, দ্বিতীয় ভাইস প্রেসিডেন্ট; লায়ন আলী হোসাইন শান্ত, ক্লাব সেক্রেটারী; লায়ন এম,এ,মুনিম রুমান, ক্লাব ট্রেজারার; লায়ন মোহাম্মদ আবুল হোসাইন ও অন্যান্য।

গেস্ট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন রিজিওন চেয়ারপার্সন হেডকোয়ার্টার; লায়ন শারমিন সেলিম তুলি এমজেএফ।

অনাড়ম্বর এই মিটিংয়ে আরো উপস্থিত ছিলেন লায়ন্স ক্যাবিনেট ট্রেজারার লায়ন মোঃ সাইদুর রহমান খান পিএমজেএফ, ঢাকা চ্যাম্পিয়ন্স লায়ন্স ক্লাবের প্রতিষ্ঠাতা; লায়ন আজহার মাহমুদ পিএমজেএফ এবং গাইডিং লায়ন; এড. মেঃ জাহিদ চৌধুরী ও অন্যান্য লায়ন্স ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ।

গাইডিং লায়ন; এড মেঃ জাহিদ চৌধুরী নতুন লায়ন সদস্যদের ইন্ডাকশন পর্ব পরিচালনা করেন। এরপরই লায়ন সদস্যদের ইন্টারন্যাশনাল মেম্বারশীপ সার্টিফিকেট এবং কোট পিন পরিয়ে তাদের লায়ন্স ক্লাবে অভিষিক্ত করেন। এই ক্লাবটি লায়ন্স প্ল্যাটফর্মে মানব সেবার দৃষ্টান্ত হিসেবে সমাজের মানুষের পাশে দাঁড়াবে ও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এটাই সকলের প্রত্যাশা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ