মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ২১ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে অনশন কর্মসূচি পালন করছে বিএনপি
প্রকাশ: শনিবার, ১৪ অক্টোবর ২০২৩, ০১:২৮ অপরাহ্ণ

শরীফুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে অনশন কর্মসূচি পালন করছে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে শনিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টা ২০ মিনিটে এ কর্মসূচি শুরু হয়। এছাড়া সারাদেশে জেলা ও মহানগরে অনশন কর্মসূচি পালন করছে বিএনপি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে- নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনশন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়াও স্থায়ী কমিটির সদস্য- ড. আব্দুল মঈন খান, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, সেলিলা রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান সহ সিনিয়র নেতারা।

এছাড়া কেন্দ্রীয় ও অঙ্গ-সহযোগী সংগঠন এবং পেশাজীবী, যুগপৎ আন্দোলনে শরিক জোট ও দলের শীর্ষ নেতারাও সংহতি জানিয়ে বক্তব্য দিচ্ছেন। বেলা ১১ থেকে দুপুর ২টা পর্যন্ত তিন ঘণ্টার অনশন করবেন দলটির নেতা-কর্মীরা। এর আগে ঢাকা মহানগর বিএনপি আয়োজিত এ অনশন কর্মসূচিতে অংশ নিতে শনিবার সকাল থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতাকর্মীরা মিছিল স্লোগান নিয়ে কেন্দ্রীয় কাযালয়ের সামনে জড়ো হতে থাকেন।

তারা খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলছেন নয়া পল্টন এলাকা। নেতাকমীরা বলছেন, দলীয় নেত্রীর মুক্তির দাবিতে রাজপথে যে কোনো আন্দোলন কর্মসূচি পালন করতে তারা প্রস্তুত।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ