শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নাদিম হত্যা: চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে
প্রকাশ: রবিবার, ১৮ জুন ২০২৩, ০৬:২৯ অপরাহ্ণ

জামালপুরে নিহত সাংবাদিক গোলাম রfব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া আসামি রেজাউল ও মনিরুলের চার দিন এবং জাকিরুলের তিন দিন রিমান্ড মঞ্জুর করা হয়।

রবিবার (১৮ জুন) দুপুর সাড়ে ৩টার দিকে জামালপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ রিমান্ড মঞ্জুর করার আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী ইউসুফ আলী জানান, রাষ্ট্রপক্ষ প্রত্যেক আসামির সাত দিন করে রিমান্ড আবেদন করেছিল। শুনানি শেষে আদালত প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন। রেজাউল ও মনিরুলের চার দিন এবং জাকিরুলের তিন দিন রিমান্ড মঞ্জুর করা হয়।

এর আগে নাদিম হত্যা মামলার নয় আসামির রিমান্ড মঞ্জুর করেন আদালত। রবিবার বেলা ১১টার দিকে রিমান্ডের আবেদন করে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের তোলা হয়। নয় আসামির মধ্যে পাঁচ জনের তিন দিন এবং চার জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত বুধবার রাত ১০টার দিকে বাড়িতে ফেরার পথে বকশীগঞ্জের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ সময় তাকে ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়। গত বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ