শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা থেকে ধানের শীষে যোগ দিলেন ৩০ নেতাকর্মী
প্রকাশ: মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩, ১১:৪৭ পূর্বাহ্ণ

জামালপুরে ৩০ জনেরও বেশি আওয়ামী লীগ নেতাকর্মী যোগ দিয়েছেন বিএনপিতে। এ খবরে জেলাজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

সোমবার (১০ জুলাই) বিকেলে শহরের জেলা বিএনপির কার্যালয়ে আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানীর নেতৃত্বে তারা এ কর্মসূচিতে অংশ নেন। গোলাম রব্বানী পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন এবং বাকিরা সবাই আওয়ামী লীগ সমর্থিত। এরা সবাই জামালপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

এসময় বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স ও সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুনসহ অনেকে উপস্থিত ছিলেন। এসময় তাদের হাতে ফুল দিয়ে তাদের স্বাগত জানানো হয়।

এ বিষয়ে গোলাম রব্বানী সাংবাদিকদের জানান, আওয়ামী লীগকে ভালোবেসে দীর্ঘদিন কর্মী হিসেবে কাজ করেছেন তিনি। কিন্তু স্বাধীনতার যে মূল উদ্দেশ্যে ছিল ভাতের এবং ভোটের অধিকার সে ভোটের অধিকার পুরোপুরিভাবে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। আজ দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম সাধারণ মানুষের ক্রয় সীমার বাইরে। তাই জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনিসহ ৩০ জন নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন।

জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ ওয়ারেছ আলী মামুন বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রায় ৩০-৪০ জন আওয়ামী লীগের নেতাকর্মী বিএনপিতে যোগ দিয়েছেন। বিষয়টি আমাদের নেতাকর্মীদের অনুপ্রাণিত করেছে। সামনে যে আন্দোলন সেই আন্দোলনে স্বাগত জানিয়ে তাদের বরণ করে নিয়েছি।

জানতে চাইলে জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম  বলেন, এরা আওয়ামী লীগকে সমর্থন করলেও এদের কোন পদ পদবি নেই।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ