শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

পরপর তিন ছবি ফ্লপ, ঘরছাড়া রণবীর!
প্রকাশ: সোমবার, ১৭ এপ্রিল ২০২৩, ০১:৫৬ অপরাহ্ণ

বলিউডের এই প্রজন্মের তারকা রণবীর সিং। এক যুগের ক্যারিয়ারে বেশ কয়েকটি সফল সিনেমা উপহার দিয়েছেন। তবে ব্যর্থতার সংখ্যাও কম নয়। যেমন তার শেষ তিনটি ছবিই (৮৩, জয়েশভাই জোরদার ও সার্কাস) বিশাল লোকসান গুনেছে। যেটাকে সিনেমার ভাষায় বলে ডিজাস্টার।

পরপর তিন ছবি ফ্লপ হওয়ার কারণে বড় ধাক্কা এলো রণবীরের ক্যারিয়ারে। যে প্রযোজনা প্রতিষ্ঠানকে অভিনেতার ঘর বলে মনে করা হয়, সেই যশরাজ ফিল্মস থেকেই তাকে আর কোনও সিনেমায় ভাবা হচ্ছে না!

২০১০ সালে যশরাজ ফিল্মসের ‘ব্যান্ড বাজা বারাত’ দিয়ে অভিষেক হয় রণবীরের। এরপর এই প্রতিষ্ঠানের ‘লেডিস ভার্সেস রিকি বেহেল’, ‘গুন্ডে’, ‘কিল দিল’, ‘বেফিকরে’সহ বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন।

একটি ঘনিষ্ঠ সূত্রের দাবি, “যশরাজ ফিল্মস এখন পুরোদমে তাদের স্পাই ইউনিভার্সে নজর দিচ্ছে। শাহরুখের ‘পাঠান’ অলটাইম ব্লকবাস্টার হিট হওয়ার সুবাদে প্রজেক্টটিতে তাদের মনোযোগ ও বিনিয়োগ উভয়ই বেশি। বর্তমানে প্রতিষ্ঠানটি এই সিরিজের ‘টাইগার থ্রি’, ‘ওয়ার টু’ ও ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিগুলো নিয়ে কাজ করছে। প্রত্যেকটি ছবিই বিশাল বাজেটে নির্মিত হচ্ছে। সুতরাং এই সময়ে কোনও ভুল করার সুযোগ নেই।”

ওই সূত্রের মতে, ‘এই পরিস্থিতিতে যশরাজের ভাবনায় রণবীর একেবারে শেষের দিকে। হ্যাঁ, স্পাই ইউনিভার্সের বাইরেও তারা ছবি বানাবে। কিন্তু রণবীরকে নিয়ে ছয়টি ছবি বানিয়েছে, এর মধ্যে কেবল একটি ছবি লোকসান এড়াতে পেরেছে। তাও এটি সেমি-হিট ছিল। এ কারণে যশরাজ ফিল্মস রণবীরের সঙ্গে আপাতত বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আগামীতে যদি কোনও যুতসই চিত্রনাট্য আসে, যেখানে তিনি মানানসই হবেন, সেখানে হয়ত তাকে বিবেচনা করা হবে।”

এদিকে রণবীরের হাতে বর্তমানে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিটি রয়েছে। করন জোহরের পরিচালনায় এতে তার সঙ্গে আছেন আলিয়া ভাট। এটি মুক্তি পাবে আগামী ২৮ জুলাই।

সূত্র: বলিউড হাঙ্গামা







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ