সোমবার ০৪ মার্চ ২০২৪ ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩, ১২:২৫ অপরাহ্ণ

মদমুক্ত পূজা উদযাপন নিয়ে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের বক্তব্য তার ব্যক্তিগত। এটি আওয়ামী লীগের বক্তব্য নয় বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (২০ অক্টোবর) সকালে পুরান ঢাকায় ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শারদীয় শুভেচ্ছা বিনিময় করতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মাদকমুক্ত পূজা করতে হবে বাহারের এমন মন্তব্য আওয়ামী লীগের সঙ্গে যায় কি না, এমন প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেটা তার ব্যক্তিগত বক্তব্য। আমরা সবাই তাকে এরকম মন্তব্য থেকে বিরত থাকার জন্য পরামর্শ দিয়েছি। কুমিল্লায় সর্বোচ্চ সতর্কতা নিয়ে সবাই তৈরি আছে।

এর আগে গত ৪ অক্টোবর কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে দুর্গাপূজার প্রস্তুতি উপলক্ষে সভায় হিন্দু ধর্মাবলম্বীদের ‘মদমুক্ত পূজা’ উদযাপন করার আহ্বান জানান স্থানীয় এমপি বাহাউদ্দিন বাহার।

তিনি বলেন, ‘আমি এখনো বলি মদমুক্ত পূজার কথা। এটা শুধু আমার কথা নয়, দিল্লি থেকেও এটা বলেছে। পূজা চলাকালে মদ খেয়ে নাচানাচি বন্ধ করতে হবে। সারারাত নাচানাচি করে সকালে ঘুমিয়ে থাকলে চলবে না। কুমিল্লা থেকেই শুরু হোক মাদকমুক্ত পূজা আয়োজন। মণ্ডপে লিখে দেবেন মাদকমুক্ত পূজা।’







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ