শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর অপেক্ষায় সিলেটবাসী প্রস্তুত
প্রকাশ: বুধবার, ২০ ডিসেম্বর ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ণ

সিলেট থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করতে যাচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উপলক্ষ্যে বুধবার (২০ ডিসেম্বর) সিলেট নগরীতে আজ সাজ সাজ রব। প্রধানমন্ত্রীর অপেক্ষায় রয়েছেন সিলেটের মানুষ।

সরেজমিনে দেখা যায়, বুধবার সকাল থেকে সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে দলবেধে ও আলাদা আলাদাভাবে মানুষজন প্রধানমন্ত্রীর সমাবেশের অপেক্ষায় রয়েছেন। যদিও সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হতে আরও কয়েক ঘণ্টা বাকি।

সিলেট নগরীর চৌহাট্টায় বর্ণিল সাজে নৌকা প্রতীক মাথায় নিয়ে প্রধানমন্ত্রীর সমাবেশে এসেছেন নৌকা প্রেমিক রুবেল। মৌলভীবাজার থেকে সমাবেশের জন্য তিনি সিলেট এসেছেন এখন প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় রয়েছেন। সমাবেশ শুরু হলে তিনি মাঠে প্রবেশ করবেন।

নগরের মিরাবাজার থেকে সমাবেশের জন্য আলিয়া মাদরাসা মাঠের পাশে এসে অপেক্ষা করছেন লাবণ্য আক্তার। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনে আমি অত্যন্ত খুশি। বাংলাদেশকে তিনি অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।সিলেটের জিন্য তিনি অনেক কিছু করেছেন।আজও তিনি সিলেটবাসীকে ভালো কিছু উপহার দিয়ে যাবেন।

সিলেট মেট্টোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আজবাহার আলী শেখ ঢাকা পোস্টকে বলেন, প্রধানমন্ত্রীর সিলেট আগমন ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। নিরাপত্তায় চার হাজার একশ জন পুলিশের ফোর্স মোতায়েন আছে। এছাড়া বিভিন্ন বাহিনীর সদস্যরা পোশাক পরিহিত ও সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ