বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

বাংলামোটরে যুবদলের মিছিল, একজনকে আটকের অভিযোগ
প্রকাশ: বুধবার, ১৩ ডিসেম্বর ২০২৩, ০৮:১৮ অপরাহ্ণ

অবরোধের দ্বিতীয় দিন রাজধানীর বাংলামোটরে ঝটিকা বিক্ষোভ মিছিল করেছেন যুবদলের নেতাকর্মীরা। মিছিল থেকে পুলিশ একজনকে আটক করেছে বলে অভিযোগ করেছেন তারা।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে বাংলামোটর থেকে শাহবাগ অভিমুখে মিছিলটি বের হয়। মিছিলে নেতৃত্ব দেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন তারেক।

মিছিলে আরও উপস্থিত ছিলেন যুবদলের সহ-সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেল, শাহ্ নাসিরউদ্দিন রুমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, তথ্য ও গবেষণা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, কর্মসংস্থান সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-ক্ষুদ্র ও কুটির শিল্প সম্পাদক মাজেদুল ইসলাম রুম্মন, সহ-গ্রাম সরকার সম্পাদক মহিনউদ্দিন রাজু, সহ-মানবাধিকার সম্পাদক মাহাবুবুল আলম আক্তার, সহ-প্রশিক্ষণ সম্পাদক আরাফাত বিল্লাহ খান, সহ-মৎস্য ও পশুপালন সম্পাদক আশরাফ ফারুক হীরা, সদস্য মিজানুর রহমান সুমন, রবিউল ইসলাম রবি, সাইদুর রহমান শামিম, আনোয়ার হোসেন জনি, আবদুল কুদ্দুস মজুমদার, খন্দকার মাহাবুবুর রহমান মাহী, হেদায়েত ভুইয়া, যুবদল নেতা মো. নজরুল ইসলাম, এমদাদুল হক ইমরান, ইহসান মামদুদ, মো. ঝন্টু, রাশেদ আল আমিন শুভ, কাজী মঞ্জুর রহমান, শফিকুল ইসলাম ইমন, সাইফুল বাছির সোহেল ও রেজাউল করিম রিয়ন।

যুবদলের সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী বলেন, মিছিল থেকে যুবদলের সহ-সম্পাদক আশরাফ ফারুক হীরাকে আটক করেছে পুলিশ এবং আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় যুবদল সদস্য সাইদুর রহমান শামীম আহত হয়েছেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ