বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বাণিজ্যমেলায় দুরন্ত বাইসাইকেলে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়
প্রকাশ: সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:১৯ অপরাহ্ণ

চলছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৮তম আসর। মেলায় বিভিন্ন প্যাভিলিয়নে শোভা পেয়েছে নিত্য প্রয়োজনীয় সব জিনিসপত্র। মেলা উপলক্ষে এসব পণ্যে রয়েছে বিশেষ ছাড়। এদিকে অন্যবারের মতো এবারও সব বয়সী মানুষের জন্য আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন বাইসাইকেল নিয়ে হাজির হয়েছে দুরন্ত। সময় সাশ্রয়ী ও নিরাপদ ভ্রমণ উপযোগী দুরন্ত ব্র্যান্ডের সব বাইসাইকেলে মেলা উপলক্ষে চলছে বিশেষ ছাড়।

এর ফলে মেলায় আগত ক্রেতা দর্শনার্থীরা ভিড় করছেন দুরন্ত বাইসাইকেলের স্টলে। স্টলটিতে ৫ হাজার টাকা থেকে শুরু করে ২৫ হাজার টাকা মূল্যেরও বাইসাইকেল রয়েছে।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় প্রাণ-আরএফএলের প্যাভিলিয়নের দ্বিতীয় তলায় সোমবার (১৯ ফেব্রুয়ারি) সরেজমিন গিয়ে এমনই চিত্র লক্ষ্য করা গেছে।

বাণিজ্যমেলায় দুরন্ত বাইসাইকেলে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়

আরমান হোসেন নামের এক ক্রেতা বলেন, যে কোনো জায়গায় যোগাযোগের সহজ মাধ্যম হলো বাইসাইকেল। সাইকেলে চলাচলের মাধ্যমে শরীর ও মন দুটোর ভালো থাকে। তাই দুরন্ততে আসলাম একটি সাইকেল নিতে।

মেলায় আসা মোশারফ হোসেন নামের এক কলেজ শিক্ষার্থী বলেন, বাসা থেকে কলেজ যাতায়াত করতে অনেক সময় লেগে যায়। তাই অনেকদিন ধরে ইচ্ছে ছিল ভালো মানের একটি সাইকেল কেনার। যেহেতু দুরন্তর প্রত্যেকটি সাইকেল ভালো মানের তাই ছাড় দিয়ে একটি সাইকেল কিনে নিচ্ছি।

স্টল ইনচার্জ মো. রুবেল বলেন, মেলা উপলক্ষে আমরা সবসময় সাইকেলে ছাড় দিয়ে থাকি। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। মেলার শুরু থেকেই বিক্রি ভালো হচ্ছে। আশা করছি শেষ দিন পর্যন্ত ক্রেতাদের ভালোই সাড়া পাবো।

এবারের বাণিজ্যমেলায় দেশীয় পণ্যের পাশাপাশি ভারত, পাকিস্তান, তুরস্ক, ইরান, হংকং, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশ অংশ নেয়। মেলায় এসব দেশের বস্ত্র, মেশিনারিজ, কার্পেট, কসমেটিকস অ্যান্ড বিউটি এইডস, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস, ফার্নিচার, পাট ও পাটজাত পণ্য, গৃহসামগ্রী, চামড়া/আর্টিফিসিয়াল চামড়া ও জুতাসহ চামড়াজাত পণ্য, স্পোর্টস গুডস, স্যানিটারি ওয়্যার, খেলনা, স্টেশনারি, ক্রোকারিজ, প্লাস্টিক, মেলামাইন পলিমার, হারবাল ও টয়লেট্রিজ, ইমিটেশন জুয়েলারি, প্রক্রিয়াজাত খাদ্য, ফাস্টফুড, হস্তশিল্পজাত পণ্য, হোম ডেকর ইত্যাদি পণ্য মেলায় প্রদর্শিত হবে।

পণ্য প্রদর্শনের পাশাপাশি দেশীয় পণ্য রপ্তানির বড় বাজার খোঁজার লক্ষ্য রয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ