শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

বিনামূল্যে দেখা যাবে বাংলাদেশের খেলা
প্রকাশ: সোমবার, ০৮ মে ২০২৩, ০৭:৫০ অপরাহ্ণ

বাংলাদেশ-আয়ারল্যান্ডের আসন্ন ওয়ানডে সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখাতে এতদিন আগ্রহ দেখায়নি কোনো সম্প্রচারকারী প্রতিষ্ঠান। তবে গত শনিবার (৬ মে) সিরিজটি সরাসরি সম্প্রচার করার কথা জানায় ‘প্রিমিয়ার স্পোর্টস’। এই প্রতিষ্ঠান খেলাটি সরাসরি সম্প্রচার করলেও বাংলাদেশ থেকে টিভিতে সরাসরি দেখা যাবে না।

এমন অবস্থায় বাংলাদেশি সমর্থকদের ভরসা আইসিসি টিভি। কোনো প্রকার চার্জ ছাড়াই সিরিজের তিনটি ওয়ানডে ম্যাচই আইসিসি টিভির অ্যাপে বাংলাদেশ থেকে সরাসরি দেখা যাবে। এ তথ্য নিশ্চিত করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এদিকে ৪ মে মিরপুর শের-ই-বাংলায় বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন টিভিতে খেলা দেখানোর বিষয় নিয়ে বলেছিলেন, ‘এখন পর্যন্ত খেলা সম্প্রচার নিয়ে কোনো তথ্য নেই। এটা আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডের বিষয়। স্বাগতিক বোর্ডই এসব বিষয় দেখে। ম্যাচের আয়োজন ও সম্প্রচার স্বত্ব বিক্রিও তারাই করবে। এটা তাদের ব্যাপার।’

আসন্ন এই সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। সিরিজটির আয়োজক এসেক্স, আর খেলা মাঠে গড়াবে চেমসফোর্ডের ক্লাউডি কাউন্টি গ্রাউন্ডে। ম্যাচগুলো হবে ৯, ১২ ও ১৪ মে।

এই সিরিজে বাংলাদেশকে ৩-০ ব্যবধানে হারাতে পারলে আইসিসি ওয়ানডে সুপার লিগে ৩০ পয়েন্ট নিয়ে সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগ পাবে আইরিশরা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ