শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সানি দেওলের ছেলে
প্রকাশ: শুক্রবার, ১২ মে ২০২৩, ১২:২৪ অপরাহ্ণ

আবারও বলিউডে বিয়ের সানাই বাজতে যাচ্ছে। এবার দেওল পরিবারে বিয়ের আনন্দের খবর। খুব শিগগির নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর নাতি করণ দেওল। সানি দেওলের ছেলে করণ।

এরই মধ্যে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন করণ। বলিউডে অভিনেতা হিসেবেও হাতেখড়ি হয়েছে তার। সম্প্রতি ধর্মেন্দ্র ও তার প্রথম স্ত্রী প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে বাগদান সেরে ফেলেছেন করণ। চলতি বছর জুনেই নাকি সাত পাক ঘুরতে যাচ্ছেন তিনি। যদিও এখন পর্যন্ত পাত্রীর পরিচয় সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি।

‘ইয়ামলা পাগলা দিওয়ানা-২’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন করণ দেওল। তারপর ‘পল পল দিল কে পাস’-এ অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ ঘটে সানি দেওলের ছেলের। ‘আপনে-২’ সিনেমায় খুব শিগগির দেখা যাবে করণ।

তবে কর্ণের হবু স্ত্রী গ্ল্যামার জগতের কেউ নন বলেই বিভিন্ন সংবাদে জানা গেছে। গত বছর কানাঘুষা শোনা গিয়েছিল, খ্যাতনামা পরিচালক বিমল রায়ের নাতনি দ্রিশা রায়কেই নাকি মন দিয়েছেন করণ।

তার সঙ্গেই বাগদানও নাকি সেরে ফেলেছেন ধর্মেন্দ্রর নাতনি, এমন আলোচনাও শোনা গিয়েছিল। যদিও পরে এ খবরকে অসত্য বলেন দাবি করা হয় করণের টিমের পক্ষ থেকে। জানানো হয়, করণ ও দ্রিশা নাকি ছোটবেলার বন্ধু। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক আছে, প্রেমের নয়।

আগামী জুন মাসে ব্যক্তিগত পরিসরে আত্মীয়পরিজনের উপস্থিতিতে প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন করণ দেওল। চলতি বছরের বিশ্বভালোবাসা দুবাইয়ে এক অজ্ঞাতপরিচয় নারীর সঙ্গে দেখা গিয়েছিল ধর্মেন্দ্রের নাতনিকে। সেই রমণীর সঙ্গেই কি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন করণ? এ নিয়ে আলোচনা এখন তুঙ্গে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ