শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপজয়ী গোলরক্ষক মার্টিনেজ ঢাকায়
প্রকাশ: সোমবার, ০৩ জুলাই ২০২৩, ১২:২৭ অপরাহ্ণ

এই সকাল যে অন্য দিনের চেয়ে একটু আলাদা। কারণ, বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ যে এসেছেন বাংলাদেশে! তাই প্রিয় খেলোয়াড়কে একনজর দেখতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি গেটের সামনে ভোর থেকেই ছিল কিছু উৎসাহী লোকজনের ভিড়।

নেদারল্যান্ডসের আমস্টারডাম থেকে সোমবার (৩ জুলাই) ভোরে ঢাকায় এসে পৌঁছেছেন মার্টিনেজ। এ সময় তার সঙ্গে এসেছেন কয়েকজন ব্যক্তিগত স্টাফ।

তবে মার্টিনেজের ঢাকা সফর সীমিত আকারে বলে জানিয়েছে আয়োজক সংস্থা নেক্সট ভেনচার্স। ১১ ঘণ্টার সফরে বিমানবন্দর থেকে তিনি হোটেলে গিয়ে বিশ্রাম নিয়ে যাবেন নেক্সট ভেনচার্সের কার্যালয়ে।

সেখানে কিছুক্ষণ অবস্থান করে মার্টিনেজ গণভবনে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। সাক্ষাৎ শেষে তিনি বিমানবন্দরে যাবেন। আজ বিকালেই কলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা রয়েছে মার্টিনেজের।

প্রধানমন্ত্রীর কার্যালয়ে হতে পারে স্মারকস্বরূপ জার্সি হস্তান্তর অনুষ্ঠান। এরপর বিকালের ফ্লাইটে এমি মার্টিনেজ ঢাকা ছাড়বেন কলকাতার উদ্দেশে। সেখানে দুই দিনব্যাপী অনুষ্ঠানে যোগ দেবেন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, মার্টিনেজ তার সফরের সময় এই প্রতিষ্ঠানের কার্যালয়ে ফটোশুট, শর্ট ইন্টারভিউর মতো কার্যক্রমে অংশ নেবেন। এ সময় সীমিত কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব, খেলোয়াড়সহ কিছু গণ্যমান্য ব্যক্তি উপস্থিত থাকবেন।

তাদের মধ্যে আছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও ক্রিকেটার ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ