মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

বোয়ালখালীতে মাদ্রাসার ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার 
প্রকাশ: মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ০৯:৩৭ অপরাহ্ণ

এম মনির চৌধুরী রানা,  চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় ওয়াজেদ হাসান (১৮) নামে ১০ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বোয়ালখালী থানা পুলিশ। গতকাল সোমবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী ৩নং ওয়ার্ডের সৈয়দ কমর আলী মিয়াজীর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ওয়াজেদ হাসান বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী ৩নং ওয়ার্ডের সৈয়দ কমর আলী মিয়াজীর বাড়ীর শামিমা আক্তারের পুত্র।
সে বোয়ালখালী উপজেলার গোমদন্ডী ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার ১০শ্রেণির ছাত্র। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওয়াজেদ হাসানের মাতা শামিমা আক্তারের সাথে প্রথমে পশ্চিম শাকপুরা এলাকার দিদারুল আলমের সাথে বিয়ে হয়েছিলো। এরপর শামিমা আক্তার পূর্ব গোমদন্ডী ৩নং ওয়ার্ডের সৈয়দ কমর আলী মিয়াজীর বাড়ীর আবদুস প্রবাসী সালামের সাথে আবারও দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন। নিহত ওয়াজেদ শামিমা আক্তারের প্রথম স্বামীর পুত্র। সে তার মায়ের সাথে থাকতো। রাতে ঘরে দেরি করে আসায় তার মা ঘরের দরজা না খোলার কারণে অভিমান করে ঘরের সামনে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বলে পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন।
বোয়ালখালী থানার উপ-পুলিশ পরিদর্শক (নি:) মোঃ রফিকুল ইসলাম সরকার বলেন,খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছি। রাতে ঘরে দেরি করে আসায় তার মা ঘরের দরজা না খোলার কারণে অভিমান করে ঘরের সামনে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে পরিবার জানিয়েছেন।
বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে বোয়ালখালী থানায় অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ