রবিবার ১৬ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটির সাথে পিএসআর গ্লোবালের চুক্তি স্বাক্ষর
প্রকাশ: রবিবার, ২৬ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ণ

মান্নান খান, মালয়েশিয়া প্রতিনিধিঃ মালয়েশিয়ার স্বনামধন্য বেসরকারী আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় লিমককউইং ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি সাথে বিভিন্ন কলেজ, ইউনিভার্সিটিতে ভর্তি সংক্রান্ত পরামর্শদাতা প্রতিষ্ঠান পিএস আর গ্লোবালেরচুক্তি স্বাক্ষরিত হয়েছে। শুক্রবার রাজধানী কুয়ালালামপুরের অদূরে অবস্থিত সাইবারজায়া ইউনিভার্সিটির নিজস্ব কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষরপত্রে সই করেন পিএসআর গ্লোবাল এডুকেশন কনসালটেন্সির ফাউন্ডার চেয়ারম্যান ও এসোসিয়েট প্রফেসর জিয়াউল করিম উজ্জ্বল ও ইউনিভার্সিটির পক্ষে সই করেন ভাইস চেন্সেলর প্রফেসর ডঃ মানিভানান। মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অফ ক্রিয়েটিভ টেকনোলজি পিএসআর গ্লোবাল এডুকেশন কনসালটেন্সিকে এক্সক্লুসিভ ও মাস্টার এজেন্ট নিয়োগ প্রদান করেন।

মালয়েশিয়ার স্বনামধন্য এই ইউনিভার্সিটির বাংলাদেশি শিক্ষার্থীরা ভর্তি হইতে ইচ্ছুক পিএসআর গ্লোবাল এডুকেশন কনসালটেন্সির সাথে যোগাযোগ করে সরাসরি ভর্তি হতে পারবেন।

উল্লেখ্যে যে, কুয়ালালামপুর বেশ কয়েকটি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয়ের মধ্যে একটি হচ্ছে লিমককউইং ইউনিভার্সিটি। প্রতিষ্ঠানটির প্রাকৃতিক সৌন্দর্যের ঘেরা পাহাড়ের পাদদেশে অবস্থিত হওয়ায় বাংলাদেশসহ বিশ্বের ১৬০ টি দেশের শিক্ষার্থীরা এখানে উচ্চ শিক্ষা অর্জন করতে আসে। বিভিন্ন শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ে উচ্চ শিক্ষা অর্জনের পাশাপাশি সফলতার সাথে পিএইচডিও করছেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ