বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

মোবাইল লুডু খেলা নিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেফতার
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩, ০৩:২৩ অপরাহ্ণ

রাজধানীর পল্লবী এলাকায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে চাঞ্চল্যকর রাজু (৩২) হত্যা মামলার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে (৩৪) রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে র‍্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৩ জুলাই রাজু (৩২) পল্লবী থানাধীন এলাকায় আসামি সামসাদ আলীর (গুল্লা) সঙ্গে মোবাইলে লুডু খেলছিলেন। একপর‍্যায়ে লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে আসামি সামসাদ আপত্তিকর ভাষায় রাজুকে গালিগালাজ করে। এসময় রাজু প্রতিবাদ করায় পাশেই অবস্থান করা শাহেনশাহ ও তার প্রধান সহযোগীরা ফোন করে ঘটনাস্থলে ডেকে এনে রাজুর ওপর দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালায়।

এরপর রাজু গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। এসময় আহত রাজুর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকলে একপর‍্যায়ে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে গুরুতর আহত অবস্থায় রাজুকে তার স্ত্রী এবং প্রতিবেশীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গত ২৬ জুলাই সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এএসপি মাজহারুল ইসলাম আরও বলেন, চাঞ্চল্যকর ঘটনায় ভিকটিমের স্ত্রী পল্লবী থানায় শাহেনশাহসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‍্যাব-৪ সংশ্লিষ্ট বিষয়ে ছায়াতদন্ত শুরু করে এবং হত্যার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে গ্রেফতার করে। গ্রেফতার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ