সোমবার ১৭ জুন ২০২৪ ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোকে ছাড়া শেষ ম্যাচ খেললো আল নাসর
প্রকাশ: বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১১:৪৬ পূর্বাহ্ণ

ইনজুরিতে বাইরে থেকে সৌদি প্রো লিগের মৌসুম শেষ করলেন ক্রিস্তিয়ানো রোনালদো। লিগের শেষ ম্যাচে তার অনুপস্থিতিতে আল ফাতেহকে ৩-০ গোলে হারিয়ে দুইয়ে থেকে লিগ শেষ করেছে আল নাসর।

চার দিন আগে পেশীতে চোট পাওয়ায় রোনালদোকে দেওয়া হয় বিশ্রাম। তাছাড়া জুনে বসনিয়া হারজেগোভিনা ও আইসল্যান্ডের বিপক্ষে রয়েছে ইউরো বাছাইয়ের ম্যাচও। অবশ্য লিগ শেষ করার আগে ডিসেম্বরে রিয়াদের ক্লাবটিতে যোগ দিয়ে ১৬ ম্যাচে ১৪ গোল করেছেন পর্তুগিজ ফরোয়ার্ড।

৩৮ বছর বয়সী রোনালদোর অনুপস্থিতিতে এদিন তার জায়গায় খেলেছেন অ্যান্ডারসন তালিসকা। জোড়া গোল করেছেন তিনি। তাছাড়া মোহাম্মদ মারওয়ানের তৃতীয় গোলটিও বানিয়ে দিয়েছেন তিনি।

শেষ রাউন্ডের আগের রাউন্ডে শিরোপা নিশ্চিত করা আল ইতিহাদ জয় দিয়ে শিরোপা উৎসব করেছে। ২০০৯ সালের পর প্রথম শিরোপা ঘরে তোলা দলটি আল তাইকে ২-০ গোলে হারিয়েছে। দ্বিতীয়ার্ধে তাদের প্রথম গোলটি এনে দেন মরক্কোর আব্দেরাজ্জাক হামদাল্লাহ। মৌসুমের ২১তম গোলটি করে গোল্ডেন বুটও জিতেছেন তিনি। ইনজুরি টাইমে দ্বিতীয় গোলটি করেছেন সাবেক লিডস ইউনাইটেড ও উলভারহ্যাম্পটন উইঙ্গার হেল্ডার কস্তা। দলটির কোচ নুনো সাস্তোসের এটাই প্রথম শিরোপা। অথচ ১৮ মাস পূর্বে এই পর্তুগিজ ট্যাকটিশিয়ানকে ছাঁটাই করেছিল টটেনহাম।

গত মৌসুমের চ্যাম্পিয়ন আল হিলাল অবশ্য আল রায়েদকে ৩-২ গোলে হারিয়ে তৃতীয় স্থান নিয়ে মৌসুম শেষ করেছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ