শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩
প্রকাশ: বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১১:৩৪ পূর্বাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর কাজিরদিঘী এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। বুধবার (৩১ মে) রাত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন কুমিল্লার রামকৃষ্ণপুর সোয়ারামপুর এলাকার শিমুল (২৯) ও তার স্ত্রী ইয়াসমিন (২১)। এ ছাড়া অজ্ঞাতপরিচয় এক পুরুষ (৩৬) রয়েছেন।

মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, চট্টগ্রাম থেকে পিকআপ ভ্যানে বাসার মালামাল নিয়ে কুমিল্লায় যাচ্ছিলেন এক দম্পতি। পথিমধ্যে একটি মালবাহী লরিকে পেছন থেকে ধাক্কা দেয় বাসার মালামাল বহনকারী পিকআপটি। এতে দুমড়েমুচড়ে যায় গাড়িটি।

লরিকে পিকআপের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩
গুরুতর আহত হয়ে ২৫০ শয্যার ফেনী সদর হাসপাতালে ভর্তি রয়েছেন কুমিল্লার দেবীদ্বার এলাকার সাগর (২০) ও অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি (৪৯)।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় সর্বশেষ তিনজনের মৃত্যু হয়েছে। দুজন গুরুতর আহত হয়েছেন। মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা উজ্জ্বল বড়ুয়া বলেন, রাত ২টার দিকে খবর পায় ফায়ার সার্ভিস। ২টা ১৫ মিনিটে ঘটনাস্থলে গিয়ে একজনকে মরদেহ উদ্ধার করা হয়। পরে পাঁচ জনকে উদ্ধার করা হয়।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ