শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

লিটনের স্লো ব্যাটিংয়েও জিতলো সারে জাগুয়ার্স
প্রকাশ: শনিবার, ২৯ জুলাই ২০২৩, ০২:০৫ অপরাহ্ণ

কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে গিয়ে নিজের সহজাত ব্যাটিংটাই করতে পারছেন না বাংলাদেশের লিটন কুমার দাস। সারে জাগুয়ার্সের হয়ে আগের ম্যাচের মত শুক্রবার রাতেও স্লো ব্যাটিং করেছেন লিটন। মিসিসৌগা প্যান্থার্সের বিপক্ষে ৩০ বল খেলে মাত্র ২৫ রান করেছেন লিটন।

তবে লিটন দাসের স্লো ব্যাটিং সত্ত্বেও মিসিসৌগা প্যান্থার্সের বিপক্ষে ৫৫ রানের বড় ব্যবধানে জয় পেয়েছে সারে জাগুয়ার্স। প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করেছে সারে জাগুয়ার্স। জবাব দিতে নেমে ১৭ ওভারেই ১০৯ রান তুলে অলআউট হয়ে যায় মিসিসৌগা প্যান্থার্স।

টস হেরে ব্যাট করতে নেমে সারে জাগুয়ার্সের টপ অর্ডারের তিন ব্যাটারই যা রান করেছেন। বিশেষ করে ওপেনার জতিন্দর সিং ৪৫ বলে খেলেছেন সর্বোচ্চ ৫৭ রানের ইনিংস। ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

অ্যালেক্স হেলস খেলেন ২১ বলে ৩৯ রানের দারুণ একটি ইনিংস। তার ইনিংসটি সাজানো ছিল ৯টি বাউন্ডারিতে। ৩০ বলে ১ বাউন্ডারি এবং ১ ছক্কায় ২৫ রান করেন লিটন দাস। বাকি ব্যাটারদের অবশ্য আর কেউ সেভাবে দাঁড়াতে পারেননি। শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে সারে জাগুয়ার্স।

জবাব দিতে নেমে সারের বোলারদের সামনে দাঁড়াতেই পারেনি মিসিসৌগা প্যান্থার্স। সর্বোচ্চ ৩৩ রান করেন ক্যামেরন ডেলপোর্ট। ৩১ রান করেন স্রেয়াশ মোভা। ১৪ রান করেন আজম খান। সারের হয়ে ৩টি করে উইকেট নেন স্পেন্সার জনসন এবং সন্দিপ লামিচানে। ২ উইকেট নেন ম্যাথিউ ফোর্ডে এবং ১টি করে উইকেট নেন আয়ান খান ও আম্মার খালিদ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ