শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

সপ্তাহের শেষ দিকে যোগ দেবেন সাকিবও
প্রকাশ: বুধবার, ০৩ মে ২০২৩, ০৪:২২ অপরাহ্ণ

জাতীয় দল দুইভাগে এরমধ্যেই ইংল্যান্ডের চেমসফোর্ড পৌঁছে গেছে। গতকাল মঙ্গলবার ভ্রমণক্লান্তি কাটাতে পূর্ণ বিশ্রামে থাকা টিম বাংলাদেশ আজ চেমসফোর্ড সময় সকাল ১০ টায় (বাংলাদেশে সময় বিকেল ৩টা) ইংলিশ কাউন্টি দল এসেক্সের লেইস মাঠে প্রথম অনুশীলন করতে নেমেছে।

চ্যাম্পিয়ন অলরাউন্ডার সাকিব আল হাসান, ওপেনার লিটন দাস ও বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান ছাড়া পুরো দলই আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে প্রথম দিন প্র্যাকটিস সেশনে যোগ দিয়েছে।

এই তিনজন চেমসফোর্ডে দলের সাথে প্র্যাকটিসে থাকবেন কি করে? তারাতো এখনো ইংল্যান্ডই পৌঁছাননি। আইপিএল খেলতে যাওয়া লিটন দাসএখনো চেমসফোর্ডের পথে। হয়ত আজ বাংলাদেশ সময় সন্ধ্যার পরে পৌঁছাবেন। আর মোস্তাফিজুর রহমান এখনো লন্ডনের পথে বিমানেই ওঠেননি।

কাটার মাষ্টার কবে কখন যাবেন? তা নিয়েও ছিল ধোঁয়াশা। যদিও বিসিবির ক্রিকেট অপারেশন্স ম্যানেজার, জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফীসের উদ্ধৃতি দিয়ে আগেই জানানো হয়েছে যে, মোস্তাফিজ ৪ মে সকালের ফ্লাইটে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথে একই ফ্লাইটে চেমসফোর্ড যাবেন। তবে তার আগে তিনি দেশে ফেরত আসবেন। সেটা মঙ্গলবার রাতে না বুধবার দিনের বেলায়? তা জানাতে পারেননি কেউ।

তবে শেষ খবর, বিসিবির প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান , বুধবার বিকেল গড়াতেই ভারত থেকে দেশে ফিরে এসেছেন কাটার মাস্টার মোস্তাফিজ। বেলা সোয়া ৩ টায় ঢাকায় অবতরণ করেছেন তিনি এবং রাত পার করে বৃহস্পতিবার সকালেই তিনি চেমসফোর্ডের উদ্দেশ্যে বিমানে উঠবেন জমাবেন।

ওদিকে মাগুরায় বাবা-মার সঙ্গে ঈদ উদযাপন করে স্ত্রী-সন্তানের কাছে যুক্তরাষ্ট্রে চলে যাওয়া সাকিব আল হাসান এখনো দলের সাথে যোগ দেননি। বুধবার সকালে বাংলাদেশ দল যখন প্র্যাকটিসে যাচ্ছিল, তখন মুঠোফোন যোগাযোগ করলে বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, সাকিব আল হাসান এ সপ্তাহের শেষ দিকে দলের সাথে যুক্ত হবেন।

ধরে নেয়া যায়, সাকিব হয়তো ৫ মে‘র গা গরমের ম্যাচ নাও খেলতে পারেন। রাবিদ আরও জানালেন, টিম বাংলাদেশের নবনিযুক্ত সহকারী প্রশিক্ষক নিক পোথাস এরই মধ্যে দলের সাথে যুক্ত হয়েছেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ