বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪ ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

সাইফের ঝোড়ো উইলোবাজির পরও ফলোঅনে ‘এ’ দল
প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ মে ২০২৩, ০৯:৪৬ অপরাহ্ণ

চারদিনের খেলায় ইনিংস পরাজয়ের শঙ্কায় বাংলাদেশ ‘এ’ দল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠানরত ম্যাচের তৃতীয় দিনশেষে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের থেকে ১৫৮ রানে পিছিয়ে আফিফ হোসেন ধ্রুবর দল।

বল হাতে নিজেদের মেলে ধরতে না পারা বাংলাদেশ ‘এ ’ দলের তরুণ ব্যাটাররাও ব্যর্থতার ঘানি টানেন। ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের প্রথম ইনিংসে করা ৪২৭ রানের জবাবে বাংলাদেশ ‘এ’ দলের প্রথম ইনিংস শেষ হয়েছে ২৬৪ রানে।

উইকেটরক্ষক জাকের আলী অনিক ছাড়া ব্যাটারদের সবাই প্রিমিয়ার লিগের ওয়ানডে মেজাজ ও অ্যাপ্রোচটাই দেখিয়েছেন। ওপেনার সাদমান ইসলাম (২) আর চার নম্বরে নামা মাহমুদুল হাসান জয় (২) একদমই রান পাননি। বাকিরা ওয়েল সেট হয়ে শটস খেলতে গিয়ে আউট হয়েছেন।

এর মধ্যে স্বাগতিক ‘এ’ দলের হয়ে শেষ পর্যন্ত ফলোঅন এড়াতে প্রাণপন লড়েছেন সাইফ হাসান। একদিনের মেজাজে হাত খুলে খেলে শতরানের খুব কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন সাইফ। ৫ রানের জন্য পারেননি।

৭১ বলে ১৪ বাউন্ডারি আর ২ ছক্কায় ৯৫ রানের ঝোড়ো ইনিংস খেলে ম্যাক অ্যালিস্টারের বলে রিটার্ন ক্যাচ দিয়ে সাজঘরে ফেরত আসেন সাইফ। সঙ্গে অধিনায়ক আফিফ ৪১ বলে ৭ বাউন্ডারি ও দুই ছক্কায় ৪৫ আর উইকেটকিপার জাকের আলী অনিক করেন ৬৪ (১২৩ বলে ৪ বাউন্ডারি ও ২ ছক্কা)। এছাড়া ওপেন করতে নামা বাঁহাতি জাকির হাসান ৫৫ বলে ৩০ রানে আউট হন।

ক্যারিবীয় বোলারদের মধ্যে ম্যাক অ্যালিস্টার ৫ উইকেট দখল করেন। ফলোঅনে পড়ে আজ শেষ বিকেলে দ্বিতীয় ইনিংসে বিনা উইকেটে ৫ রান তুলেছে স্বাগতিক ‘এ’ দল। সাদমান ৫ ও জাকির ০ রানে ব্যাট করছেন ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ