মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ৮০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩, ০৫:১৯ অপরাহ্ণ

মো: ওমর ফারুক, বিশেষ প্রতিনিধি: ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট, ০২ (দুই)টি অ্যান্ড্রয়েড মোবাইল সেট এবং একটি মোটরসাইকেল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

১৩ সেপ্টেম্বর, ২০২৩,ইং তারিখ রাত ২০.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানাধীন কৈয়ারপুল বাজারের দক্ষিন পার্শ্বে উচ্চাঙ্গা সাকিনস্থ জনৈক শফিকুর রহমান এর মুরগীর ফার্ম এর দক্ষিন পার্শ্বে কাঁচা রাস্তার উপর থেকে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ১। ৮০০(আটশত) পিস ইয়াবা ট্যাবলেট, ওজন ৮০ গ্রাম, মূল্য অনুমান ২,৪০,০০০/-(দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা, ২। একটি Honar এবং vivo Y20 ব্রান্ডের মোবাইল ফোন, ৩। Hero ব্রান্ডের Hunk মোটর সাইকেল, যাহার মূল অনুমান ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীর নাম ১. (JAH5A) জাকির হোসেন শাহিন(৪৪), পিতা-মোঃ নুরুল আমিন, মাতা-হালিমা বেগম ,স্থায়ী: গ্রাম- উচ্চাঙ্গাঁ (মুন্সি বাড়ী, ৮নং ওয়ার্ড, ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়ন) , উপজেলা/থানা- হাজীগঞ্জ, জেলা -চাঁদপুর, বাংলাদেশ ২. (JAH4K) মোঃ আজাদ গাজী(৩৪), পিতা-নুরুল ইসলাম গাজী @ কালু গাজী, মাতা-রৌশনারা বেগম ,স্থায়ী: গ্রাম- সেনগাঁও (গাজী বাড়ী) , উপজেলা/থানা- চাঁদপুর সদর, জেলা -চাঁদপুর, বাংলাদেশ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, দীর্ঘ দিন যাবৎ চাঁদপুর সদর থানা এলাকাসহ হাজীগঞ্জ থানা এলাকায় ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় মাদকদ্রব্য বিক্রি করে আসছে। মামলার বাদী ঘটনাস্থল হইতে ধৃত আসামী জাকির হোসেন শাহিন(৪৪) এর দেহ তল্লাশী করাকালে তাহার পরিহিত প্যান্টের সামনের ডান পকেট হইতে আসামীর নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে ০৪টি এয়ারটাইট নীল রংয়ের পলিপ্যাকেটের ভিতরে রক্ষিত (২০০X৪)=৮০০(আটশত) পিস নেশা জাতীয় ইয়াবা ট্যাবলেট, যাহার ওজন- (৮০০X.১)=৮০ গ্রাম, মূল্য অনুমান-(৮০০X৩০০)=২,৪০,০০০/-(দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা এবং পরিহিত প্যান্টের সামনের বাম পকেট হইতে আসামীর নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি HONAR ব্র্যান্ডের এন্ড্রয়েড মোবাইল ফোন, যাহার মডেল নং-KSA-LX9, IMEI NO 1. 867589044004632, 2. 867589046004630 ব্যবহৃত সীম নং-০১৬৭৪-১২১৫২২ এবং অপর ২নং সহযোগী ধৃত আসামী আজাদ গাজী(৩৪) এর দখল হইতে মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি Hero ব্রান্ডের Hunk মটর সাইকেল, যাহার রেজিস্ট্রেশন নং-চাঁদপুর-ল-১১-৩৯০৯, ইঞ্জিন নং-KC13EEKGB01142, চেসিস নং-PS1KCS235K-JC00477, মূল্য অনুমান- ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা এবং আসামী আজাদ গাজী(৩৪) এর পরিহিত প্যান্টের সামনের ডান পকেট হইতে আসামীর নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি VIVO Y20 ব্র্যান্ডের এন্ড্রয়েড মোবাইল ফোন, যাহার মডেল নং-VIVO 2027, IMEI NO 1. 86758705434495, 2. 867587054344948 প্রাপ্ত হইয়া ১৩/০৯/২০২৩ইং তারিখ রাত ২০.৩০ ঘটিকার সময় পর্যাপ্ত লাইটের আলোতে উদ্ধার পূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আরো জানায় যে চাঁদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় তাহারা পরস্পর যোগসাজসে উক্ত ইয়াবা মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে বিক্রয় করার পরিকল্পনা ছিল।

গ্রেফতারকৃত আসামীদ্বয় বিরেুদ্ধে চাঁদপুর এর হাজীগঞ্জ থানার ,এফআইআর নং-১৪, তারিখ- ১৪ সেপ্টেম্বর, ২০২৩; জি আর নং-২৩৯, তারিখ- ১৪ সেপ্টেম্বর, ২০২৩; সময়- রাত ০০.০৫ ঘটিকায়। ধারা- ৩৬(১) সারণির ১০(ক)/৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মোহাম্মদ আব্দুর রশিদ, এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মোঃ মিছবাহুল আলম চৌধুরী, বিপি নং-৮৪১৩১৫২৭৭৬(), মোবাইল :01815-680524; ,কর্মক্ষেত্রের ঠিকানা: , উপজেলা/থানা- হাজীগঞ্জ, জেলা -চাঁদপুর, বাংলাদেশ এর নেতৃত্বে হাজীগঞ্জ থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ