মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

১০ মিনিটেই বিক্রি শেষ মেসির ম্যাচের টিকিট
প্রকাশ: শনিবার, ০৫ আগস্ট ২০২৩, ১২:২৭ অপরাহ্ণ

লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের লিগে, শুরুতে অনেকের হয়তো বিশ্বাসই হয়নি। মেসি ইন্টার মিয়ামিতে যোগ দিয়ে ফেলেছেন নিশ্চিত জানার পর রীতিমত যুদ্ধ শুরু হয়েছিল টিকিট নিয়ে। খুচরা বাজারে আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলারের অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়েছিল ১০০০ শতাংশেরও বেশি।

মেসি এখন ইন্টার মিয়ামিতে নিয়মিত খেলছেন। কিন্তু প্রতিপক্ষের মাঠে এখনও নামা হয়নি। তারাও কতটা আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন, সেটা বোঝা গেল এফসি ডালাসের বিপক্ষে ম্যাচের আগে।

লিগস কাপে আগামীকাল রোববার শেষ ষোলোর ম্যাচে এফসি ডালাসের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। মেসি মায়ামিতে যোগ দেওয়ার পর এটাই হবে প্রতিপক্ষের মাঠে তার প্রথম ম্যাচ।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম ‘দ্য অ্যাথলেটিক’ জানিয়েছে, লিগস কাপের মায়ামি-ডালাস ম্যাচের সব টিকিট বিক্রি হয়েছে ১০ মিনিটের মধ্যেই। আর যেসব টিকিট পুনরায় বিক্রি করা যাবে, সেসব টিকিটের দাম উঠেছে ৯ হাজার ডলার!

স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় এই ম্যাচের টিকিট ছাড়া হয়েছিল। কিছুক্ষণ পরই জানানো হয় সব টিকিট বিক্রি হয়ে গেছে। পুনরায় বিক্রি করা যায় এমন টিকিট সংগ্রহের অনুরোধ করা হয় এফসি ডালাসের টুইটে।

সংবাদমাধ্যম ব্লুমবার্গকে এফসি ডালাসের এক কর্মকর্তা জানিয়েছেন, ফ্র্যাঞ্চাইজি ক্লাবটির ইতিহাসে কখনো এত দ্রুত সব টিকিট বিক্রি হয়নি। সবচেয়ে সস্তা আসনের টিকিট বিক্রি হয়েছে ২৯৯ ডলার করে। আর অনলাইনে পুনরায় বিক্রি করা যায় এমন টিকিট বিক্রি হয়েছে প্রতিটি ৯ হাজার ডলারে। মেসিকে সামনে থেকে দেখা বলে কথা!

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ