সোমবার ১৩ মে ২০২৪ ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

এক চার্জে ১৪ দিন চলবে অনরের স্মার্টওয়াচ
প্রকাশ: শুক্রবার, ২২ মার্চ ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় স্মার্টওয়াচ সংস্থা অনর নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। অনর ওয়াচ জিএস ৪ স্মার্টওয়াচটিতে থাকছে অসংখ্য নতুন নতুন ফিচার। স্মার্টওয়াচ এখন শুধু সময় দেখার জন্য নয়, নানান কাজে ব্যবহার হয়ে থাকে। বলা যায় স্মার্টফোনের প্রায় সব কাজই করা যায় হাতে থাকা স্মার্টওয়াচে।

অনর ওয়াচ জিএস ৪ ৪৬৬ x ৪৬৬ রেজোলিউশন সহ একটি ১.৪৩-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ৩২৬ পিপিআই এর একটি পিক্সেল ঘনত্ব এবং কাস্টমাইজড ঘড়ি। অন্যান্য স্মার্টওয়াচের মতো, এটি ব্যবহারকারীদের রক্তের অক্সিজেনের মাত্রা, হৃদস্পন্দন, ঘুমের ধরণ এবং সেইসঙ্গে ব্যবহারকারীর স্ট্রেস লেভেল ট্র্যাক করতে সাহায্য করে।

ঘড়ি থেকে সংগৃহীত সব ডাটা অনর হেলথ অ্যাপ্লিকেশনের সঙ্গে যুক্ত করা হয়েছে। ঘড়িটিতে ১০০টিরও বেশি স্পোর্টস মোড এবং একটি ৫এটিএম রেটিং সহ আসে। স্মার্টওয়াচটি ৩২এমবি র্যাম এবং ৪জিবি স্টোরেজ সহ এসেছে।

স্মার্টওয়াচটি ব্লুটুথ ৫.০, এনএফসি এবং ডুয়াল-ফ্রিকোয়েন্সি জিপিএস সংযোগ সমর্থন করে। এটি একটি ৪৫১এমএএইচ ব্যাটারি প্যাক করে এবং ১৪ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেওয়ার দাবি করা হয়। ৫ মিনিটের চার্জে ওয়াচ জিএস ৪ একটি দিন স্থায়ী হব। এছাড়া একবার ফুল চার্জ হলে ১৪ দিন ব্যবহার করা যাবে। জিপিএস ট্র্যাকিং চালু থাকলে, এটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। এটি ম্যাগনেটিক পোগো পিন চার্জিং সমর্থন করে।

ঘড়িটি ক্যামেরা নিয়ন্ত্রণ, আবহাওয়া আপডেট অ্যাক্সেস এবং ওয়েচ্যাট পেও অফার করে। স্মার্টওয়াচের কেসটির ওজন ৪৪ গ্রাম এবং আকার ৪৫.৯এমএম x ৪৫.৯এমএম x ১০.৫এমএম। আপাতত শুধু চীনের বাজারে পাওয়া যাবে ঘড়িটি। খুব শিগগির হয়তো আন্তর্জাতিক বাজারেও আসবে ঘড়িটি।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ