শনিবার ১২ অক্টোবর ২০২৪ ২৭ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়ায় এনটিভি দর্শক ফোরামের উদ্যোগে সিরাত সন্ধ্যা-২০২৪ অনুষ্ঠিত
প্রকাশ: বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:১৪ অপরাহ্ণ

প্রবাস ডেস্কঃ এনটিভি দর্শক ফোরাম মালয়েশিয়ার উদ্যোগে মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর জীবনী নিয়ে কুয়ালালামপুরে অনুষ্ঠিত হলো এনটিভি সিরাত সন্ধ্যা-২০২৪।

বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সহসভাপতি ও এনটিভির স্টাফ করেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান এর সার্বিক তত্ত্বাবধায়নে আন্তর্জাতিক ইসলামী বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ জুবায়ের হোসেনের অনুষ্ঠান পরিচালনায় এনটিভি দর্শক ফোরামের উপদেষ্টা মোহাম্মদ মোশাররাফ হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক হিসাবে এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রিয় ইসলামী চিন্তাবিদ শায়েক  ড. মিজানুর রহমান আজহারি।

গত ২৯ সেপ্টেম্বর রোজ রোববার সন্ধ্যায় কুয়ালালামপুরের পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত হয় এই অনুষ্ঠান। অনুষ্ঠান শুরুর পূর্বেই সর্বস্তরের প্রবাসী বাংলাদেশিদের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে অনুষ্ঠানস্থল। মাগরিবের নামাজের পূর্বে সিরাত সন্ধ্যার প্রথম অধিবেশন শুরু করেন মাহসা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি বশির ইবনে জাফর। অনুষ্ঠানের ২য় পর্বে আলোচনা রাখেন সুরাও বাইতুল মুকাররমের খতিব হাফেজ মাওলানা ইকরামুল হক।

অনুষ্ঠানে আরো ছিলো তিলাওয়াত হামদ-নাত ও আজান প্রতিযোগিতা। সবশেষে প্রধান অতিথির রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর জীবনী নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও মুনাজাত পরিচালনা করেন ড. মিজানুর রহমান আজহারি। এনটিভির এই অনুষ্ঠানটি সাফল্যমণ্ডিত করতে  সার্বিক সহযোগিতায় অগ্রণী ভুমিকা পালন করে বাংলাদেশি তরুণদের সংগঠন বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া (বিয়াম)-এর বিভিন্ন ইউনিটের সদস্যরা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ