শনিবার ০২ মার্চ ২০২৪ ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হলেন মোস্তাফিজ
প্রকাশ: বৃহস্পতিবার, ০৪ মে ২০২৩, ১১:১৯ পূর্বাহ্ণ

আইপিএলে খেলতে যাওয়ার কারণে জাতীয় দলের মূল বহরের সঙ্গে ইংল্যান্ডের চেমসফোর্ডে যেতে পারেননি মোস্তাফিজুর রহমান। এমনকি পারেননি লিটন দাসের সঙ্গেও যেতে। বুধবার ভারত থেকে ফিরেছিলেন বাংলাদেশ দলের এই পেসার এবং পূর্বনির্ধারিত সূচি অনুসারে আজ সকালেই ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে উঠলেন তিনি।

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে গিয়েছিলেন মোস্তাফিজ। যদিও দিল্লির জার্সিতে মাত্র দুই ম্যাচ মাঠে নামার সুযোগ পেয়েছিলেন তিনি। এরপর সাইডবেঞ্চেই বসে থাকতে হয়েছিল তাকে।

তবে আইপিএল পুরো শেষ করে আসার সুযোগ ছিল না। আগেই তাকে ছুটি দেওয়া হয়েছিল ৩ মে পর্যন্ত। ওইদিনই দেশে ফেরার কথা তার। সে অনুযায়ী বুধবার (৩ মে) বিকেলে ঢাকায় পৌঁছান মোস্তাফিজ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় লন্ডনের উদ্দেশ্যে বিমানে ওঠেন তিনি। বিমান থেকেই নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করে মোস্তাফিজ লিখেছেন, ‘এবার সময় হলো জাতীয় দায়িত্ব পালনের। বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজে খেলার জন্য ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা হলাম। আপনার প্রার্থনায় বাংলাদেশ দলকে রাখুন।’

মোস্তাফিজের সঙ্গে একই ফ্লাইটে যাওয়ার কথা বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুরও।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ