শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদপুর জেলার হাজীগঞ্জের নওহাটা গ্রামের প্রধান সড়কের বেহাল দশা
প্রকাশ: বুধবার, ১২ জুলাই ২০২৩, ০১:২৭ পূর্বাহ্ণ

মোঃ ওমর ফারুক, বিশেষ প্রতিনিধিঃ  চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার ৪নং কালচোঁ দঃ ইউনিয়ন রামপুর – নওহাটার গ্রামের প্রধান সড়কটি গ্রীষ্মকালে ধুলাবালি বর্ষাকালে কাদা পানি বর্তমানে সড়কটি দিয়ে যানবাহন চলাচল দুরের কথা সাধারণ মানুষের চলাচলের অনুপযোগী। একজন অসুস্থ রোগী নিয়ে যাওয়াটা অসম্ভব হয়ে গেছে এমন অবস্থায় হাজীগঞ্জ – শাহরাস্তি আসনের উন্ননের রুপকার আমাদের অভিভাবক মেযর রফিকুল ইসলাম বীর উত্তম স্যারের সু দৃষ্টি কামনা করছি এবং উপজেলা নির্বাহী পরিচালক মহোদয়ের রাস্তাটি ভিজিট করার জন্য আবেদন করছি।

এই রাস্তাটি অত্যন্ত গুরুত্বপূর্ণ সড়ক। এই রাস্তার পূর্ব পাশে সংযোগ রামপুর বাজার এবং পশ্চিমে নওহাটা ফাজিল ডিগ্রি মাদ্রাসা হয়ে রাজারগাঁও – বাকিলার রাস্তা সংযোগ। এই রাস্তা দিয়ে যাতায়াত করে সিদলা, কর্দি সিদলা, বোরখাল, বাখরপাড়া, নওহাটা গ্রামের মানুষগন। এ রাস্তা দিয়ে শিক্ষার্থীরা নওহাটা ফাজিল মাদ্রাসায় যায়। এ রাস্তা শিক্ষার্থীরা রামপুর হাইস্কুলে যায়। এ রাস্তা দিয়ে শিক্ষার্থীরা আল বান্না বালিকা উচ্চ বিদ্যালয়ে যায়।

এ রাস্তা দিয়ে শিক্ষার্থীরা সিদলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যায়। এ রাস্তা দিয়ে শিক্ষার্থীরা রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন কিন্ডারগার্টেনে যায়। শিক্ষার্থীরা বলাখাল, হাজীগঞ্জ চাঁদপুর এর বিভিন্ন কলেজ মাদ্রাসায় যায়। প্রতিদিন শিক্ষার্থীদের এই রাস্তা দিয়ে যাতায়াত করতে হয়। আমরা এলাকাবাসীর একাই দাবি রাস্তাটির অতি দ্রুত সম্যাসা সমাধান চাই।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ