সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নেইমারের বাবা কে গ্রেফতার করলো পুলিশ
প্রকাশ: শনিবার, ২৪ জুন ২০২৩, ০১:০৫ অপরাহ্ণ

ফের শিরোনামে নেইমার। তার বাবাকে গ্রেফতার করেছে ব্রাজিলের পুলিশ। জানা গিয়েছে, নেইমারের বাবা‌ পরিবেশগত অপরাধের কারণে গ্রেফতার হয়েছেন। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের বরাত দিয়ে ডেইলি মেইলসহ বেশ কয়েকটি গণমাধ্যম এই খবর ছেপেছে।

এএফপি ও রয়টার্সের খবরে বলা হয়েছে, বৃহস্পতিবার নেইমারের মালিকানাধীন একটি স্থাপনায় নতুন অবকাঠামো নির্মাণ বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। স্থাপনাটি ব্রাজিলের রিও ডি জেনিরোর দক্ষিণ উপকূলে মানগারাতিবায় অবস্থিত।

স্থানীয় সরকার কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, বিলাসবহুল প্রকল্পটিতে বেশ কয়েকটি নিয়ম লঙ্ঘন করা হয়েছে। যার মধ্যে আছে পানি চলাচলের পথ বদলে দেওয়া, অনুমতি ছাড়া নদীর পানি ব্যবহার, সৈকত থেকে বালু তোলা এবং পাথর উত্তোলন।

আইনভঙ্গের এসব অভিযোগে মানগারাতিবা সিটি হল এবং সিভিল পুলিশ একযোগে অভিযান চালিয়ে গ্রেফতার করে তারকা ফুটবলারের বাবাকে। যদিও কিছুক্ষণের মধ্যেই তাকে ছেড়ে দেওয়া হয়। তবে বিপুল পরিমাণের আর্থিক জরিমানা করা হয়েছে। ব্রাজিলীয় এই তারকা ফুটবলারের বাবাকে দিতে হয়েছে ৫ মিলিয়ন ব্রাজিলিও রিয়েল।

চোটের কারণে মাঠের বাইরে। এর মধ্যে পারিবারিক নানা সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন নেইমার। সম্প্রতি তার বিরুদ্ধে উঠেছে সন্তানসম্ভবা প্রেমিকার সঙ্গে বিশ্বাসঘাতকতার অভিযোগ। যার জেরে তিনি ক্ষমা চাইলেও পড়েছেন ভক্ত-ভক্ত-সমর্থকদের তোপের মুখে। একদিনে ইনস্টাগ্রামে ২ লাখের ওপর ফলোয়ার হারিয়েছেন ব্রাজিলিয়ান তারকা। এরমধ্যে বাবা ও সম্পদ নিয়ে নতুন দুশ্চিন্তা।

স্থানীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, নেইমার জায়গাটি কেনেন ২০১৬ সালে। ১০ হাজার বর্গমিটারের জায়গাটিতে হেলিপ্যাড, স্পা ও জিম আছে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ