শনিবার ১৮ মে ২০২৪ ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

পিছিয়ে গেলো মেসির এমএলএস অভিষেক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ আগস্ট ২০২৩, ১১:৪৪ পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকেই রীতিমত আলোচনার তুঙ্গে লিওনেল মেসি। নিজ ক্লাব ইন্টার মায়ামি তো বটেই, প্রতিপক্ষ দলের ভক্তদেরও আগ্রহের বিষয় এখন এই আর্জেন্টাইন তারকা। অভিষেকের পর থেকেই নিয়মিত গোলের মুখ দেখছেন মেসি। সেইসঙ্গে ধুঁকতে থাকা ইন্টার মায়ামিকেও নিয়ে গিয়েছেন লিগ কাপের কোয়ার্টার ফাইনালে।

কিন্তু লিগ কাপে নিয়মিত হলেও যুক্তরাষ্ট্রের মূল লিগ এমএলএসে অভিষেক হয়নি মেসির। এমনকি পূর্বনির্ধারিত ২১ তারিখেও হচ্ছেনা তার অভিষেক। কবে হবে, সেটাও এখন পর্যন্ত নিশ্চিত না। এক অফিসিয়াল বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে মেসির ক্লাব ইন্টার মায়ামি।

মূলত মেসির এমএলএস অভিষেক পিছিয়ে যাবার মূল কারণ তিনি নিজেই। টানা গোল করে ইন্টার মায়ামিকে নিয়ে গিয়েছেন লিগ কাপের কোয়ার্টার ফাইনালে। আর সেই ম্যাচের সুবাদে পিছিয়ে যাচ্ছে লিগে মেসির অভিষেক।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ২১ আগস্ট লিগের ম্যাচে এফসি শার্লটের বিপক্ষে অভিষেক হবার কথা মেসির। আর আগামী ১২ তারিখ সকালে একই দলের বিপক্ষে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবে ইন্টার মায়ামি। যার অর্থ অন্তত একটি দল যাবে সেমিফাইনালে।

এদিকে লিগস কাপের সেমিফাইনাল ১৬ আগস্ট, ফাইনাল ২০ আগস্ট। তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচও ২০ আগস্ট। যার অর্থ, ইন্টার মায়ামি বা এফসি শার্লট, যেকোন একটি দলকে ২০ আগস্ট অবশ্যই লিগ কাপের সূচিতে ব্যস্ত থাকতে হবে। মূলত সূচির এই জটিল মারপ্যাঁচেই স্থগিত হয়েছে ২১ তারিখের সেই লিগ ম্যাচ।

তবে যারা সেদিনের ম্যাচের টিকিট আগেই কিনে রেখেছেন, তাদের জন্যও বার্তা দিয়েছে ইন্টার মায়ামি। ২১ তারিখের টিকিটেই পরবর্তীতে শার্লট এবং মায়ামির ম্যাচ উপভোগ করা যাবে।

সবকিছু ঠিক থাকলে ২৭ তারিখ নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে এমএলএস অভিষেক হবে মেসির। আর তার আগে ২৪ আগস্ট এফসি সিনসিনাটির বিপক্ষে ইউএস ওপেন কাপের সেমিফাইনালে দেখা যাবে তাকে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ