শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

 বিশ্বরেকর্ড গড়লেন শাহরুখ
প্রকাশ: রবিবার, ১১ জুন ২০২৩, ০৫:০৭ অপরাহ্ণ

চলতি বছরের ২৫ জানুয়ারি মুক্তি পায় বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত সিনেমা ‘পাঠান’। মুক্তির পর একের পর এক রেকর্ড গড়ে ছবিটি। হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি আয় করা ছবি এটি।

এবার শাহরুখের ‘পাঠান’ গড়ল বিশ্বরেকর্ড। ভক্তদের সঙ্গে নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে নাম লেখালেন বলিউডের কিং খান।

আগামী রবিবার (১৮ জুন) একটি টিভি চ্যানেলে প্রিমিয়ার হতে চলেছে শাহরুখের ‘পাঠান’। তার আগেই একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল চ্যানেল কর্তৃপক্ষ। পরনে কালো রঙের ‘পাঠান’ লেখা টিশার্ট, সেই জামা পরেই মান্নাতের সামনে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচলেন ভক্তরা। প্রায় ৩০০ জন যোগ দিয়েছিলেন এই অনুষ্ঠানে।

বারান্দায় বেরিয়ে আসেন শাহরুখ। সেখান থেকেই নিজের আইকনিক পোজ দেন, ‘পাঠান’ গানে পা মেলান। মুম্বাইয়ের রাস্তায় ৩০০ জন শাহরুখের সঙ্গে একইভাবে পোজ দেন। তারপরই গিনেস বুকে নিজেদের জায়গা কায়েম করে নিলেন শাহরুখ ভক্তরা। ওয়ার্ল্ড রেকর্ডের পক্ষ থেকে ঘোষণা করা হয় এটি একটি নিদর্শন হয়ে থাকল। একজন তারকার ভক্তরা একসঙ্গে নাচলেন। তার আইকনিক পোজ দিলেন।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ বিশ্বজুড়ে হাজার কোটির ওপর ব্যবসা করেছে। গত ১২ মে মুক্তি পায় বাংলাদেশেও। আগামী ১৩ জুলাই রাশিয়ার তিন হাজারেরও বেশি পর্দায় মুক্তি পাচ্ছে ‘পাঠান’ ছবির ডাব করা সংস্করণ। এতে মুখ্য চরিত্রে শাহরুখ ছাড়া আরও অভিনয় করেন জন আব্রাহাম, দীপিকা পাড়ুকোন, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা প্রমুখ। টাইগার চরিত্রে ক্যামিও করেন সালমান খান।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ