বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

শিরোপার দ্বারপ্রান্তে পিএসজি
প্রকাশ: সোমবার, ০৮ মে ২০২৩, ০৫:৩৪ অপরাহ্ণ

ইনজুরির কারণে দলে নেই নেইমার। নিষেধাজ্ঞার কারণে নেই মেসি। পিএসজির তারকা এখন কেবল একজন। তিনি কিলিয়ান এমবাপে। রোববার রাতে ত্রোয়েসের বিপক্ষে মাঠে নেমে গোল করলেন এমবাপে। সঙ্গে ভিতিনহা এবং ফ্যাবিয়ান রুইজ। এই তিনজনের গোলে ত্রোয়েসকে ৩-১ গোলে হারিয়ে শিরোপার আরও কাছাকাছি পৌঁছে গেছে পিএসজি।

পয়েন্ট তালিকায় নিচের দিক থেকে দ্বিতীয় ছিল ত্রোয়েস। তাদের বিপক্ষে এই জয়ে পিএসজির পয়েন্ট দাঁড়ালো ৩৪ ম্যাচ শেষে ৭৮। লিগে আর মাত্র ৪ ম্যাচ বাকি। দ্বিতীয় স্থানে থাকা লেন্সের পয়েন্ট সমান ম্যাচে ৭২। ৬ পয়েন্ট এগিয়ে রয়েছে প্যারিসের দলটি। আর দুটি ম্যাচ জিতলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে এমবাপেদের। শনিবার রাতে মার্শেইকে ২-১ গোলে হারিয়েছে লেন্স।

ম্যাচের শুরু থেকেই নিয়ন্ত্রিত ফুটবল খেলতে থাকে পিএসজি। যে কারণে ৮ মিনিট যেতে না যেতেই গোলের দেখা পায় তারা। ৮ম মিনিটে পিএসজির হয়ে গোল করেন কিলিয়ান এমবাপে। ভিতিনহার ক্রস ত্রোয়েসের একেবারে পোস্টের সামনে পৌঁছে যায়। ডিফেন্ডার এরিক পালমার সেটিকে ক্লিয়ার করতে যান। কিন্তু বল চলে যায় এমবাপের কাছে। এক ড্রপে উপরে ওঠার পরই দারুণ এক হেডে জালে জড়িয়ে দেন তিনি।

ম্যাচের ৫৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভিতিনহা। মার্কো ভেরাত্তির ক্রস থেকে বল পেয়ে দারুণ এক হেডে ত্রোয়েসের জালে জড়ান এই পর্তুগিজ ফুটবলার। ৮৩তম মিনিটে একটি গোল শোধ করে দেয় ত্রোয়েসের হ্যাভিয়ের শাভালেরিন। তবে, ৮৬তম মিনিটে আবারও গোল করে পিএসজির পক্ষে ব্যবধান ৩-১ করে ফেলেন ফ্যাবিয়েন রুইজ।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ