শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

৩৭ কেজি গাঁজা-২ হাজার পিস ইয়াবাসহ ৫ কারবারি গ্রেপ্তার
প্রকাশ: শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫০ অপরাহ্ণ

ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ৩৭ কেজি গাঁজা ও ২ হাজার ৩২০ পিস ইয়াবাসহ পাঁচ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার যাত্রাবাড়ী থানার কাজলা এলাকা ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার তেঘরিয়া এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে।

অভিযানে ৩৭ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন– মিরাজ সর্দার (৩৮), মোছা. রাহেলা খাতুন (৬০) ও মোছা. শিউলি বেগম ওরফে বিলকিছ (৫০)।

একই রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ২ হাজার ৩২০ পিস ইয়াবাসহ আলতাফ হোসেন ওরফে আকাশ (৩৯) ও জসিম উদ্দিন (৩০) নামে দুই কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৪৫০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার যাত্রাবাড়ী ও দক্ষিণ কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। মামলা দায়ের করে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ