মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪ ৬ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষ, নিহত ৩
প্রকাশ: সোমবার, ১০ জুলাই ২০২৩, ০৫:৪৮ অপরাহ্ণ

মসজিদে কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষ, নিহত ৩

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় মসজিদের কাঁঠাল নিলামকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। এতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন উভয়পক্ষের অন্তত ৪০ জন। সোমবার (১০ জুলাই) দুপুরে উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ সংঘর্ষ ঘটে।

নিহতরা হলেন- মো. বাবুল মিয়া (৫৮), নুরুল ইসলাম (৪২) ও মো. শাহজাহান (৩৬)। বাবুল মিয়া হাসনাবাজ গ্রামের মৃত ছুফি মিয়ার ছেলে, নুরুল ইসলাম একই গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে ও মো. শাহজাহান আব্দুল বাছিতের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাসনাবাজ গ্রামের মসজিদে এক ব্যক্তি একটি কাঁঠাল দান করেন। মসজিদে গ্রামবাসীর উপস্থিতিতে এ কাঁঠালটি নিলামে তোলা হয়। এতে গ্রামের দ্বীন ইসলামের পক্ষের লোকজন দামের কথা শুনা যাচ্ছে না বলে আওয়াজ তুললে প্রতিপক্ষ একই গ্রামের সুনু মিয়া ও জুনাব আলী গংরা বলে উঠেন মসজিদের ভেতরে অবস্থানকারী সবাই শুনলেও তোমরা কেন শুনতে পাওনি। এনিয়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়।

পরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে দ্বীন ইসলামের পক্ষের বাবুল মিয়া ও নুরুল ইসলাম (৪২) ঘটনাস্থলে নিহত হন। পরে সুনু মিয়া জুনাব আলী গংদের পক্ষে মো. শাহজাহান মিয়াকে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পথে রাস্তায় তিনি মারা যান।

এ ব্যাপারে জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন জানান, একটি কাঁঠাল নিয়ে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা দুঃখজনক।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ খালেদ চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় সন্দেহজনক তিনজনকে আটক করা হয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ