সোমবার ১৫ এপ্রিল ২০২৪ ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

জৈন্তাপুর সীমান্ত থেকে ১২টি ভারতীয় মহিষ আটক করেছে পুলিশ
প্রকাশ: সোমবার, ১৪ আগস্ট ২০২৩, ০৮:১৬ অপরাহ্ণ

গোলাম সরওয়ার বেলাল, জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুর সীমান্তে গত ১৩ আগস্ট রোববার গভীর রাতে জনতার সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে ১২ টি ভারতীয় মহিষ আটক করেছে। জানা যায়, চোরাকারবারিরা ভারত থেকে অবৈধ পথে মহিষ গুলো জৈন্তাপুর ইউনিয়নের কেন্দ্রী হাওর হয়ে ২নং লক্ষীপুর গ্রামের কৃষকদের আমন ধান ক্ষেত্রের মধ্যে দিয়ে নিয়ে আসছিলেল।এসময় অন্ধকার রাতে স্থানীয় এক পথচারী-যুবক কে মহিষ আঘাত করলে এই পথচারী গুরুতর আহত হন।

এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে স্থানীয় গ্রামের লোকজন রাতে জড় হয়ে জনপ্রতিনিধির সহায়তায় গ্রামবাসি মহিষ গুলো আটকের চেষ্টা করেন। এ খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক’র নিদের্শনায় এস আই মুহিবুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্স সহ ঘটনাস্থলে ছুটে যান।

রাত ৩ টার দিকে ২নং লক্ষীপুর সহ সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে এলাকাবাসীর সহযোগিতায় ভারতীয় ১২টি মহিষ আটক করা হয়। ঘটনার সংবাদ পেয়ে রাতে জৈন্তাপুর উপজেলা নিবার্হী অফিসার আল-বশিরুল ইসলাম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম ২নং লক্ষীপুর গ্রামে ছুটে যান এবং প্রশাসনকে সহযোগিতা করায় গ্রামের লোক জনকে ধন্যবাদ জানান।

এই ঘটনায় পুলিশ বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে। এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, পুলিশ সুপার মহোদয়ের দিক-নিদের্শনায় এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি রক্ষায় এবং মানুষের জান-মাল রক্ষায় পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। চোরাই পন্য উদ্ধার, চোরাচালান রোধে অপরাধীদের চিহ্নিতকরণ এবং আসামী গ্রেফতারে জৈন্তাপুর মডেল থানা পুলিশ ফোর্স তৎপর রয়েছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত

এই ক্যাটেগরির আরো সংবাদ